কাদের মোল্লার স্বজনরা শেষ দেখা করলেন

স্বজনরা কাদের মোল্লার সঙ্গে শেষ দেখা করে বাসায় ফিরে গেছেন। রাত পৌনে নয়টার দিকে তারা ঢাকা কেন্দ্রীয় কারাগারের ভেতর থেকে বেরিয়ে আসেন। কারাফটকে অপেক্ষমান সাংবাদিকদের কাদের মোল্লার ছেলে হাসান জামিল বলেন, “এটা একটি রাজনৈতিক হত্যাকাণ্ড। কাদের মোল্লা ন্যায়বিচার পাননি।”

কাদের মোল্লার সঙ্গে দেখা করতে তার পরিবারের সদস্যরা ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান রাত সাড়ে সাতটার দিকে।কাদের মোল্লার পরিবারের সদস্যরা  দুটি সাদা মাইক্রোবাসে (ঢাকা মেট্টো ঘ-০২২৯২১ ও চ-৫১৪৬৪০) করে কারাফটকে পৌঁছান।

এর আগে, কাদের মোল্লার সঙ্গে দেখা করতে তার পরিবারের সদস্যদের চিঠি দেয় কারা কর্তৃপক্ষ। কাদের মোল্লার বড় ছেলে হাসান জামিল বলেন, ‘কারা কর্তৃপক্ষ আমাদের বাসায় একটি চিঠি পাঠিয়েছে। সে অনুযায়ী আমরা তার সঙ্গে দেখা করতে যাচ্ছি।’

চিঠিতে বলা হয়:
বিষয়: মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত বন্দী নং ২২৬৪/A, জনাব আবদুল কাদের মোল্যা, পিতা, মৃত ছানাউল্লাহ মোল্যা এর সাথে সাক্ষাৎ প্রসঙ্গে।

আপনার অবগতির জন্যে জানানো যাচ্ছে যে, আপনার স্বামী জনাব আবদুল কাদের মোল্যা, পিতা, মৃত ছানাউল্লাহ মোল্যা মৃত্যুদণ্ডপ্রাপ্ত বন্দী হিসেবে অত্র কারাগারে অন্তরীণ। আপনি ও আপনার নিকট আত্মীয়স্বজনকে জরুরি ভিত্তিতে অদ্য ১০-১২-২০১৩ ইং তারিখ রাতে ০৮.০০ ঘটিকার মধ্যে আপনার স্বামীর সাথে সাক্ষাৎ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

বিষয়টি অতীব জরুরি।

সিনিয়র জেল সুপার
ঢাকা কেন্দ্রীয় কারাগার।

জনাবা, সানোয়ারা জাহান, স্বামী আবদুল কাদের মোল্যা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।