লাকসামে হরতালের সমর্থনে শিবিরের বিক্ষোভ

রবিবার  সকালে কুমিল্লার লাকসামে জামায়াতে সেক্রেটারী আব্দুল কাদের মোল্লা (অন্যায় ভাবে ফাসিতে ঝুলিয়ে) এবং মনোহরগঞ্জে শিবির নেতা আনোয়ার হোসেন কে হত্যার প্রতিবাদে ও আজকের হরতালের সমর্থনে জামায়াত-শিবিরে একটি  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি শিবিরে কুমিল্লা জেলা দক্ষিণ সভাপতি জয়নাল আবেদীন এর নেতৃত্বে আল-আমিন ইন্সটিটিউটের সামনে  থেকে শুরু হয়ে শহরের  গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে  পিকেটাররা দক্ষিণ বাইপাস কুমিল্লা-নোয়াখালী সড়কে গাছের গুড়ি এবং টায়ার জ্বালিয়ে অবস্থান করে।

সমাবেশে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা (দ:) অর্থ সম্পাদক আমজাদ হোসেন রোমান,লাকসাম পৌর জামায়াতের সেক্রেটারী আনোয়ার হোসেন ফারুক, উপজেলা সেক্রেটারী হাফেজ জহিরুল ইসলাম, পৌর সভাপতি শাহাদাত হোসেন, উপজেলা পূর্ব সভাপতি ফয়জুর রহমান, শহর শাখার সেক্রেটারী সাহাব উদ্দীন, উপজেলা পূর্বে সভাপতি সিরাজুল ইসলাম,সাবেক উপজেলা পূর্বের সভাপতি মাঈন উদ্দীন সিরাজী, আহসান উল্লাহ মিয়াজী, আবদুল জলিল সহ শিবেরর নেতৃবৃন্দ।

বক্তরা বলেন জালেম সরকার  সম্পূর্ন অন্যায় ভাবে ইসালামী রাজনীতিকে ধ্বংস করা জন্য বাংলাদেশ জামায়াত ইসলামী’র সেক্রেটারী আব্দুল কাদের মোল্লাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যাকরা হয়েছে। তারা আরো বলেন এক কাদের মোল্লাকে হত্যা ইসলামী আন্দোলনকে ধ্বংস করা যাবেনা তার রক্তথেকে লক্ষ কাদের মোল্লা জন্ম নেবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।