লাকসামে বিজয় দিবস পালিত

যথযোগ্য মর্যাদায় লাকসামে মহান বিজয় দিবস পালিত হয়েছে। লাকসাম থানা পুলিশ রাত ১২টা ১ মিনিটে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করেন। পরে কেন্দ্রীয় শহীদ মিনার ও বেলতলী বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি শ্রদ্ধা জানান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমেদ, নির্বাহী অফিসার মোহাম্মদ শফিউল আলম, মুক্তিযোদ্ধা সংসদ, পৌর মেয়র আলহাজ্ব মফিজুর রহমান, আওয়ামীলীগ, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে লাকসাম হাইস্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বীরমুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ষ্কাউটস্, গালর্স গাইড, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শণ ও পুরস্কার বিতরণ করা হয়।

ওই অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শণ ও সালাম গ্রহণ করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিউল আলম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের প্রধান অতিথির সঙ্গে ছিলেন।

লাকসাম প্রেস কাবের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক আবুল খায়েরের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আয়েশা হক, পৌর মেয়র আলহাজ্ব মফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বারী মজুমদার প্রমুখ। এছাড়াও বিজয় দিবসে ক্রিড়া প্রতিযোগিতা, শিশুকিশোরদের জন্য মুক্তিযুদ্ধভিত্তিক চলচিত্র প্রদর্শণ, শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।