সাবেক উপজেলা সহকারী শিক্ষা অফিসার আব্দুচ্ছালামের জানাযা ও দাপন সম্পন্ন

সাবেক উপজেলা শিক্ষা অফিসার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মোঃ আব্দুচ্ছালাম মাষ্টার গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকার উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নারিলল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মুত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে দুই মেয়ে নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গত ১৬ ডিসেম্বর বাদ জোহর চাঁদপুর পুরানবাজার পুর্বশ্রীরামদি ৩নং সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমদ, চাঁদপুর জেলা জামায়াত আমীর এ.এইচ. আহমদ উল্যাহ মিয়া, আল আমিন একডেমীর অধ্যক্ষ মাহবুবুর রহমান স্থানীয়, স্থানীয় কাউন্সিলর মাহফুজ বেপারী, সাবেক কউন্সিলর মজু বেপারী, পরিবারের সদস্যদের পক্ষে বক্তব্য রাখেন মরহুমের বড় জামাতা এডভোকেট শাহজাহান মিয়া, বড় ছেলে মাহবুবুর রহমান। জানাজায় বহু গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিবৃন্দি উপস্থিত হন। পরে মরহুমের বাসার নিকট কবরস্থানে তাকে দাপন করা হয়। মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।