কোটবাড়ীর গন্ধমতি থেকে গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লা সদর দক্ষিণে কোটবাড়ী গন্ধমতি এলাকার পরিত্যক্ত একটি পুকুর থেকে রেহানা আক্তার(১৩) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত রেহানা আক্তার চান্দিনা উপজেলার গল্লাইয়ের মো: ফরিদ উদ্দিনের মেয়ে। বর্তমানে নগরীর ২৩ নং ওয়ার্ডের মনিপুর এলাকার ভাড়াটিয়া। নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, গত ১২ ডিসেম্বর বৃহষ্পতিবার মনিপুর এলাকা থেকে রেহানা আক্তার নিখোঁজ হয়। পরে রেহানার পরিবারের লোকজন তার প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের বাড়িতে বহু খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি।

মঙ্গলবার সকালে কোটবাড়ির গন্ধমতি এলাকা ভূঁইয়া বাড়ির সংলগ্ন পরিত্যক্ত একটি পুকুরে গলাকাটা লাশ পরে থাকার খবর শুনে রেহানার পরিবারের লোকজন সেখানে গিয়ে তার পরিহিত ছেলোয়ার, কামিজ ও সেন্ডেল দেখিয়া  লাশ সনাক্ত করে। পরবর্তীতে বিষয়টি স্থানীয় কাউন্সিলর মো: আলমগীর হোসেনকে অবগত করলে তিনি পুলিশকে খবর দেন।

খবর পেয়ে দুপর ১২টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ বিষয়ে নিহতের পরিবারের প থেকে সদর দণি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে সদর দণি মডেল থানার এস.আই জাঙ্গাগীর হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানাযাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।