রায়পুরে যুবলীগ কর্মীকে জবাই করে হত্যা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চর মোহনা ইউনিয়নের উত্তর রায়পুর গ্রামে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রাত ৯ টায় কিরন পাঠান (৩০) নামে এক যুবলীগ কর্মীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কিরন ওই ইউনিয়নের যুবলীগের সক্রিয় কর্মী ও আ’লীগ নেতা মুনছুর পাঠানের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল রয়েছে।

এলাকাবাসী জানান, প্রতিদিনের মত কিরন স্থানীয় চায়ের দোকান থেকে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাড়ী যাচ্ছিল। পথে মধ্যে লাশার বাড়ীর সামনে ১০-১২ জনের মুখোশপড়া সশস্ত্র দুর্বৃত্তরা কিরনকে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন কিরনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নিহত কিরনের পিতা মুনছুর পাঠান বলেন, ঘটনার সময় তিনি বাড়ীতে ছিলেন। স্থানীয়দের চিৎকার শুনে পরিবারের লোকজন বাড়ীর বাহিরে এসে দেখেন তার ছেলে কিরনের মৃতদেহ মাটিতে পড়ে আছে। পরে তাকে স্থানীয়রাসহ তাকে হাসপাতালে নিয়ে আসে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।