রায়পুরে গভীর রাতে স্কুলের জমি দখল

লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের মধুপুর গ্রামে বুধবার গভীর রাতে আইডিয়াল স্কুল এন্ড কলেজের জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার প্রভাবশালী ফরজন আলী ভূঁইয়া জায়গাটি দখল করে সেখানে কলাগাছের বাগান করার চেষ্টা করছেন বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছেন। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে চরম উদ্বেগ-উৎকন্ঠা ছড়িয়ে পড়েছে।
বৃহস্পতিবার সকালে আইডিয়াল স্কুল এন্ড কলেজের মধুপুর ক্যাম্পাসের ইনচার্জ মো. ইদ্রিস জানান, গত ৪ বছর ধরে এ ক্যাম্পাসে প্রতিষ্ঠানটির শিক্ষাকার্যক্রম চলে আসছিল। হঠাৎ করে ওই এলাকার প্রভাবশালী ফরজন আলী ভূঁইয়া তার লোকজন নিয়ে রাতের আঁধারে ক্যাম্পাসসহ ২০ শতাংশ জমি দখল করেন। এ ঘটনায় তিনি বাদি হয়ে ফরজন আলীসহ কয়েকজনকে বিবাদী করে থানায় সাধারণ ডায়েরী করেছেন। জিডির কথা জানতে পেরে বুধবার সকালে ফরজন আলীর লোকজন শিক্ষকসহ শিক্ষার্থীদের ক্যাম্পাসে ঢুকতে না দিয়ে বের করে দেন। বর্তমানে ক্যাম্পাসটি ফরজন আলী দখলে নিয়ে তার সশস্ত্র লোকদের দিয়ে পাহাড়া দিচ্ছেন। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে ফরজন আলী ভূঁইয়া সাংবাদিকদের নিকট কোনো মন্তব্য করতে রাজি হননি।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা বলেন, এ ঘটনায় স্কুল কর্তৃপক্ষ সাধারণ ডায়েরী করেছেন। পুলিশ দখলদারমুক্ত করার চেষ্টা করছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।