জনপ্রিয়তায় এগিয়ে ইমরান খান কুমিল্লায় ব্যাপক গণসংযোগ

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার ভোটের মাঠে এগিয়ে রয়েছেন কুমিল্লা-৬ (সদর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী, কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি, তরুণ প্রজন্মের অহংকার মাসুদ পারভেজ খান ইমরান। তিনি সকাল থেকে রাত পর্যন্ত আনারস মার্কায় ভোট চেয়ে বিরামহীনভাবে নির্বাচনী এলাকা আদর্শ সদর উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করে যাচ্ছেন। এলাকার বৃদ্ধ থেকে শুরু করে সর্বস্তরের জনসাধারণ ইমরান খানের পক্ষে ভোট চেয়ে ব্যাপক প্রচারণায় চালানোয় মাঠ এখন সরগরম। উৎসব মুখর পরিবেশে প্রতিটি এলাকার সর্বস্তরের জনসাধারণ এবং নেতাকর্মী-সমর্থকরা ‘আনারস’, ‘আনারস’ স্লোগানে পুরো এলাকা প্রকম্পিত করে তুলে।
ইমরান খান নির্বাচনী প্রতীক আনারস মার্কায় ভোট চেয়ে এলাকার মুরুব্বী, মা-বোন, যুবক-তরুণদের কাছে গিয়ে দোয়া কামনা ও কুশল বিনিময় করেন। গতকাল শনিবার আদর্শ সদর উপজেলার উত্তর দুর্গাপুর ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চল, নগরীর রাজগঞ্জ, ছাতিপট্টি, চকবাজারসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এসময় শত শত নেতাকর্মী ভোটারদের নিকট লিপলেট বিলি করে বেশ জোরেশোরে আনারস মার্কায় ভোট কামনা করেন।
গণ সংেেযাগকালে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ. তাঁতীলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ব্যবসায়ীসহ বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।