রায়পুরে গ্রামিন ব্যাংক কর্মকর্তাসহ নিহত-২, শিশু ও নারীসহ আহত-৮

লক্ষ্মীপুরের রায়পুরে সিএনজি ও বালু বহনকারী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গ্রামিন ব্যাংকের কর্মকর্তাসহ ২ সিএনজি যাত্রী ঘটনা স্থলেই প্রান হারিয়েছেন। এসময় নারীসহ ২জন এবং একই সময়ে লক্ষ্মীপুর সড়কের পাটোয়ারী রাস্তার মাথা নামক স্থানে মটর সাইকেল আরোহী ৩ যুবকসহ দুই শিশু ও বৃদ্ধ পথচারি মারাত্বক আহত হন। আহতদের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি কার হয়েছে। চাঁদপুর সড়কের চৌধুরীর পোল নামক স্থানে মঙ্গলবার রাত ৯টায় চাঁদপুর-রায়পুর সড়কের গাছির হাট নামক স্থানে মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে।
নিহতরা হল উপজেলার দেবীপুর গ্রামের নেছার আহম্মদের ছেলে ঢাকা কলেজের ছাত্র মোঃ মহসিন কবির পাটোয়ারী (২৪) ও গ্রামীন ব্যাংক সুবর্ণচর শাখার মাঠ কর্মকর্তা মিজানুর রহমান পলাশ (৩৫)।
আহতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার পূর্ব আলোনীয়া গ্রামের আলী হোসেন, তার স্ত্রী মিনু বেগম, পৌর সভার বড় মসজিদ বাড়ির শাহরিয়ার ইমন, বাংলা বাজার এলাকার নাজমুল আলম, বাস টার্মিনাল এলাকার মোঃ রবিন ও পাটোয়ারী রাস্তার মাথা এলাকার বৃদ্ধ ছালে আহম্মদ ও শিশু মিরাজ হোসেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রায়পুর থেকে সিএনজি যোগে চাঁদপুর যাওয়ার পথে চৌধুরীর পোল নামক স্থানে চালকদের  পরির্তে তার সহকারী  মোঃ সুমনের বেপরোয়া ড্রাইভিং আর অবরোধকারীদের রাস্তায় ফেলে রাখা দু’টি বিদ্যুতের খুঁটির কারনেই এ দর্ঘটনা ঘটেছে।  ঘটনার পরে  সিএনজি চালক সুমন ও পিকআপ ভ্যান চালক তাদের গাড়ি রেখেই পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি (চাঁদপুর থ-১১-০৬২৩) ও পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ড-১১-৩০৩৪) দুটি গাড়ি আটক করে থানায় নিয়ে যায়।
রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাঃ তরুন কান্তি পাল বলেন, ঘটনা স্থলে মারা যাওয়া দুজনসহ আহতদের হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের অবস্থা আশংকা মুক্ত।
রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  দুইজনের মৃতদেহ  ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। রাত দুইটায় উভয় পক্ষ মিমাংসা করায়  ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।