চট্টগ্রামে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তির দাবিতে ও নির্দলীয় নিরপে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে বিােভ মিছিল শেষে এক বিােভ সমাবেশ দলীয় কার্যালয় চত্বরে অদ্য ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মো. তোফাজ্জল হোসেন। সভায় প্রধান অতিথি তোফাজ্জল তার বক্তব্যে বলেন, একমাত্র ঢাকা ছাড়া দেশের অন্যান্য অঞ্চল বর্তমান সরকারের নিয়ন্ত্রণে নেই। তিনি আরো বলেন, হাসিনার স্বেচ্ছাচারিতা স্বৈরশাসক এরশাদকেও ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে যে গণ-আন্দোলন শুরু হয়েছে হাসিনা সরকার এর পদত্যাগ ছাড়া গ্রেফতার, মামলা হামলা করে এ আন্দোলনকে থামানো যাবে না। সভা থেকে বক্তারা অবিলম্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরফত উল্লাহ সফু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুর মুক্তি দাবি ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হাবিব উন নবী খান সোহেল ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি এস. কে খোদা তোতনের মিথ্যা মামলা প্রত্যাহার সহ চট্টগ্রাম মহানগর ও কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান এবং মার্চ ফর ডেমোক্রেসিতে আগামী ২৯ তারিখ সকল নেতা কর্মীকে স্বউদ্যোগে অংশগ্রহণের আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এস এম আজাদের সভাপতিত্বে ও পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এ.বি জিয়াউদ্দিন হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাকলিয়া থানার সভাপতি ও মহানগর শাখার সহ-সভাপতি এস. এম সেলিম, পাঁচলাইশ থানার সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, পাঁচলাইশ থানার সহ-সভাপতি আরশাদ হোসেন রিপন, খুলশী থানার সাধারণ সম্পাদক এম এস দুলাল, সদরঘাট থানার সভাপতি মো. কামাল হোসেন, কোতোয়ালী থানার সভাপতি হেলাল উদ্দিন, আকবর শাহ থানার আহ্বায়ক মাস্টার শফিকুল ইসলাম, বাকলিয়া থানার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান, নগর স্বেচ্ছাসেবক দল নেতা শরীফ হায়দার শিবলু, শুলকবহর ওয়ার্ড সভাপতি আলী আজগর কাজল, সাধারণ সম্পাদক নুরুল কবির পলাশ, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, সিঃ যুগ্ম সম্পাদক মাঈনুদ্দিন, যুগ্ম সম্পাদক টুটুল, স্বেচ্ছাসেবক দল নেতা ফারুক, শাহ আলম, মেহরাজ, নুরুল হক, মহিউদ্দিন, আলম, রুবেল, মো. হাসান, নুরুল হক, মনির, রাসেল, বাবু, নুর মোহাম্মদ, রশিদ, কবির, মুছা, সুজা, মুন্না প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।