জেএসসি-জেডিসি পরীক্ষায় রায়পুরে জিপিএ-৫ পেয়েছে ১৩৬ জন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় রোববার (২৯ ডিসেম্বর) জেএসসিতে ৯৫ জন এবং  জেডিসি পরীক্ষায় ৪১ জন জিপিএ-৫ পেয়েছেন। স্কুল পর্যায়ে জেএসসিতে পাশের শতকরা হার ৬৬.৬৭ এবং মাদ্রাসায় পর্যায়ে শতকরা পাশের হার ৯৮। শতভাগ পাশ করা চারটি প্রতিষ্ঠান কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ, সাউথ এশিয়ান স্কুল এন্ড কলেজ, হায়দরগঞ্জ মডেল একাডেমী ও মমতাজেন্নেছা উচ্চ বিদ্যালয়।

জিপিএ-৫ প্রাপ্ত স্কুলগুলো হল, রায়পুর মার্”েচন্টস একাডেমী থেকে ৩১ জন, কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ থেকে ২০জন, হায়দরগঞ্জ মডেল একাডেমী থেকে ২ জন, লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয় থেকে ১ জন, চরবংশী আজিজিয়া উচ্চবিদ্যালয় থেকে ৫ জন, এমএম কাদের একাডেমী থেকে ২জন, এলএম াপইলট উচ্চ বিদ্যালয় থেকে ২জন, চর লক্ষ্মী জনতা উচ্চ বিদ্যালয় থেকে ২জন, বামনী আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১৪জন, রছিম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১জন, কেরোয়া  আরএন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২জন, চরপাতা মজিবুল হক একাডেমী থেকে ৪জন, বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৫জন, চর আবাবিল এস.সি উচ্চ বিদ্যালয় থেকে ১জন, কাজির দিঘীর পাড় উচ্চবিদ্যালয় থেকে ১জন ও রোকেয়া মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২জন।

জিপিএ-৫ প্রাপ্ত মাদ্রাসাগুলো হল, আলীয়া কামিল মাদ্রাসা থেকে ৫জন, কাজির দিঘীর পাড় মাদ্রাসা থেকে ৬ জন, সোনাপুর দাখিল মাদ্রাসা থেকে ৫জন, বামনী মাদ্রাসা থেকে ৭জন, আল-আরাফা দাখিল মাদ্রাসা থেকে ৫জন, লামচরী ফাজিল মাদ্রাসা থেকে ৮জন, হালিমা (রঃ) মহিলা মাদ্রাসা থেকে ৩জন ও পূর্ব কেরোয়া মদ্রসা থেকে ২জন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।