ডাকাতি হওয়া স্বর্ণ দোকানের সিন্ধুক উদ্ধার

রোববার দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জে ডাকাতি হওয়া স্বর্ণ দোকানের সিন্ধুক উদ্ধার করা হয়েছে। এলাকাবাসীর সহায়তায় উপজেলা সদরের মনোহরগঞ্জ বাজারের পশ্চিম পাশের একটি ডোবা থেকে ওই সিন্ধুকটি উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৯ই আগষ্ট উপজেলা সদরস্থ মনোহরগঞ্জ বাজারের সাহা কথ ষ্টোর ও জুয়েলারি হাউজে ডাকাতি সংগঠিত হয়। ওই সময়ে ডাকাতরা দোকানের প্রায় দশ মন ওজনের সিন্ধুকে থাকা ৩৫ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৩ লাখ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে যায়।

এ ঘটনার পর ওই দোকানের মালিক শ্রী বিধান সাহা থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। শুরুতে মামলাটি মনোহরগঞ্জ থানা তদন্ত করলেও পরবর্তীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) নিকট হস্তান্তর করা হয়।

রোববার স্থানীয় এলাকাবাসী ডোবায় সিন্ধুকটি দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিন্ধুকটি উদ্ধার করে। এ সময় ওই সিন্ধুকের মধ্যে ৯টি স্বর্ণের আংটি, জাতীয় পরিচয়পত্রসহ বেশ কিছু মালামাল পাওয়া গেছে বলে জানান ওই দোকানের মালিক বিধান সাহা। ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা কুমিল্লা ডিবি পুলিশের এসআই জিল্লুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।