কক্সবাজারের বৈদ্যঘোনায় দোকানও বাড়ী ঘর ভাঙচুর:আহত-১

শহরের ক্রাইম খ্যাত বৈদ্যঘোনা এলাকায় চিহ্নিত সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় এক যুবক গুরুতর আহতের খবর পাওয়া গেছে। আহত যুবক খাজা মনজিল এলাকার দরিদ্র পরিবারের সন্তান মো:জুয়েল (১৬) বলে জানা যায়।

প্রত্যক্ষর্দশীরা জানান,প্রতিদিনের ন্যায় জুয়েল ঘর থেকে বাহির হয়ে আনুমানিক ১০টার দিকে এলাকার আল-আমিন কিল্ডার র্গাডেন স্কুলের মাঠে আসে। ওই মাঠে পুর্ব থেকে উৎ পেতে বসে আসে ত্রাসখ্যাত আবু তাহের ও আমির হোছেনের নেতৃত্ব একদল চিহ্নিত সশস্ত্র সন্ত্রাসী। সন্ত্রাসীরা ওই মাঠে জুয়েল কে দেখা মাত্র রাম-দা, ক্রিচ, চুরি ও বন্ধুক নিয়ে এগিয়ে আসে। ওই সময় সন্ত্রাসীরা  আসহায় দরিদ্র পরিবারের সন্তান জুয়েলে’র উপর রাম-দা ও  ক্রিচ দিয়ে উর্পযোপরি হামলা চালালে প্রাণে বাচাঁর জন্য আশ্রয় নেয় র্পাশ্ববর্তী মোহাম্মদে’র স্ত্রী বুলবুল আক্তারের ভাড়া বাসায় । ওই ভাড়া বাসায় ব্যাপক ভাংচুর করে সন্ত্রাসীরা জুয়েলকে বাহিরে বের করে উর্পযোপরি চুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে এলাকার লোকজন বাহির হলে রক্তাক্ত অবস্থায় জুয়েলকে দেখতে পায়। ওই আবস্তায় এলাকাবাসী গুরুতর আহত যুবক জুয়েলকে দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আশংকা মুক্ত নয় বলে দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফারন করে দেন। বর্তমানে আহত জুয়েল চমেক হাসপালে চিকিৎসা নিচ্ছে বলে জানা যায়।

এ দিকে জুয়েলের ওপর হামলাকারীরা হচ্ছে আবু তাহের(৩৮), ইব্রাহীম (৪০),তার ছেলে মোস্তফা (১৭),শাহাজাহান (২৪), নুরুল ইসলাম (৪০),খোকন (৩৭),আমির হোছন (২২),রাসেল (১৬),জাফর(১৭).রেহেছান (১৯), সহিদুল্লাহ (২১), শদু (১৭), শফি (১৬), পারভেজ (২৮), ও আহাম্মদ নবী (৩৫) বলে প্রত্যক্ষর্দশীরা জানান। সন্ত্রাসীরা শুধু জুয়েল আহত করে ক্ষান্তহননি ফেরার পথে স্থানীয় মৃত ছৈয়দ হোচনে’র ছেলে মোহাম্মদ হোছনের কু-লিংকর্ণার ও মৃত সামশুল ইসলামে’র ছেলে মো:জোবাইদুল হকে’র মুদির দোকান ভংচুর ও লুট-পাট করে নগদ টাকাসহ আনুমানি ১লক্ষ টাকা ক্ষয় ক্ষতি করেছে বলে জানা যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।