নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়, মানুষ শান্তিতে বসবাস করতে পারে: তাজুল ইসলাম

মনোহরগঞ্জে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন জননন্দিত ব্যক্তিত্ব আলহাজ্ব মো. তাজুল ইসলাম। নৌকা মার্কার প্রতীকে কুমিল্লা-৯ আসনে তৃতীয়বারের মত বিজয়ের মুকুট অর্জনের ল্য নিয়ে তিনি নির্বাচনী প্রচারণায় নেমেছেন। মো. তাজুল ইসলাম ১৯৯৬ ও ২০০৮ সালে এ আসনে রেকর্ড দুইবার আওয়ামীলীগ থেকে নির্বাচিত হয়েছেন।

গণসংযোগকালে তিনি বলেন শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকা। এ মার্কায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়; মানুষ শান্তিতে বসবাস করতে পারে।

তাই এবারও মানুষ নৌকায় ভোট দিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের পাশাপাশি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবে। উপজেলার নাথেরপেটুয়া, লণপুর, সরশপুর, বাইশগাঁও, হাসনাবাদ, খিলা, উত্তর হাওলা ইউনিয়নসহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি জনগণকে অপ্রচারে বিভ্রান্ত না হয়ে ন্যায়ের সমাজ ও আইনের সু-শাসন প্রতিষ্ঠার জন্য নৌকা মার্কার প্রতীকে মূল্যবান ভোট দেওয়ার আহ্বান জানান।

প্রচারণা কালে প্রার্থীর সফরসঙ্গী ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল বাশার, গিয়াস উদ্দিন ভূঁইয়া, নুরুল ইসলাম, মাস্টার শাহজাহান, মোহাম্মদ আলী, মনিরুজ্জামান ভূঁইয়া, চেয়ারম্যান আব্দুল হান্নান হিরন, উপজেলা যুবলীগ নেতা দেওয়ান জসিম উদ্দিন, আবুল বাশার, কামাল হোসেন, সাদেক হোসেন, মাসুদুল আলম, হাবিবুর রহমান সবুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শহিদ উল্যা খান সবুজ, সাধারণ সম্পাদক শাহিন জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক জানে-আলম, আবু নোমান, ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন মিলন, নূরে আলম প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।