লাকসামে গ্রামীনফোন এর 3G সার্ভিস চালু

দেশের সর্ববৃহৎ মোবাইল অপারেটর কোম্পানী গ্রামীনফোন কুমিল্লার লাকসামে 3G সার্ভিস চালু করেছে। মঙ্গলবার কুমিল্লার লাকসাম ও দাউদকান্দিতে সর্বপ্রথম উপজেলা ভিত্তিক গ্রামীনফোন মোবাইল অপারেটর অনুষ্ঠানিকভাবে তাদের এ সার্ভিস চালু করেছে। এতে করে এখানকার গ্রামীনফোনের স্মাটফোন গ্রাহকরা এখন 3G সার্ভিস উপভোগ করতে পারবেন। লাকসামে গত সপ্তাহখানেক পরীক্ষামুলকভাবে এ কার্যক্রম চালুর পর গত মঙ্গলবার লাকসাম বাইপাসস্থ গ্রামীনফোন সেন্টারে আনুষ্ঠানিকভাবে কেক কেটে 3G সার্ভিস আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম পৌরসভার মেয়র আলহাজ্ব মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ভাইয়া গ্রুপের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আলী। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীনফোনের ডিস্ট্রিবিউশন অপারেশন ম্যানেজার আবুল হাসনাত খান, ট্রেরিটরি অফিসার আরিফুর রহমান ও ফজলুল করিম, লাকসাম মাসুম টেলিকমের ডিস্ট্রিবিউশন জেনারেল ম্যানেজার শহিদ উল্লাহ ও ম্যানেজার সাইফুল ইসলাম। অনুষ্ঠানে রিট্রেলার, জিপিসিএফ এর কাস্টমার ম্যানেজারবৃন্দসহ গ্রামীনফোন গ্রাহকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে একটি র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে লাকসাম উত্তর বাজারস্থ মাসুম টেলিকমে লাকসামের রিট্রেলারবৃন্দদের গ্রামীন ফোনের 3G প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ দেয়া হয়।

লাকসাম মাসুম টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন আলী (মুরাদ) বলেন- লাকসামে আনুষ্ঠানিকভাবে গ্রামীন ফোনের 3G সার্ভিস চালু হয়েছে। উপজেলা ভিত্তিক এ প্রথম লাকসাম ও দাউদকান্দি উপজেলার গ্রামীন ফোন গ্রাহকরা এ সার্ভিস উপভোগ করতে পারবেন। লাকসামে 3G সার্ভিস চালু করতে পারায় গ্রামীনফোন গ্রাহকদের তিনি শুভেচ্ছা জানান। 3G প্রযুক্তি বিষয়ক যাবতীয় সেবা পেতে তিনি গ্রাহকদের নিকটস্থ গ্রামীনফোন কাস্টমার সেন্টারে যোগাযোগ করতে অনুরোধ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।