চট্টগ্রামে ছাত্রদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা মহানগরের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দিন মুহাম্মদ শহীদের সভাপতিত্বে  বুধবার বিকাল ৩ ঘটিকার সময় নাসিমন ভবন দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক এস. এম সালাউদ্দিন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সাবেক আইন সম্পাদক একরামুল হক, কোতোয়ালী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান রিপন, আইন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আ.ক.ম জাহাঙ্গীর আলম, বাকলিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাকিম মাহমুদ, আইন কলেজ ছাত্রদলের সভাপতি জায়েদ বিন রশীদ, নগর ছাত্রদল নেতা ফিরোজ খান, সালাউদ্দিন আলী, শেখ রাসেল, নুরুল আলম শিপু, রুবেল চৌধুরী, মহসীন কবির, মো. মোমেন চৌধুরী, আরশাদ মোমেন আসু, মো. আলমগীর, ফখরুল ইসলাম, সাইফুল ইসলাম, আরশাদ খান, আবু বক্কর, মো. সালাউদ্দিন, জসিম উদ্দিন হিমেল, মো. রানা, হায়দার খান, নজরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, আসিফ, সুমন, খালেদ মোহাম্মদ, মশিউর রহমান, মো. নবীন, জামান চৌধুরী প্রমুখ।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা বলেন, দেশ ও জাতি আজ যে সংকটের মধ্যে বিরাজমান ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশ বাঁচাও মানুষ বাঁচাও ও নির্দলীয় নিরপে নির্বাচনের দাবিতে যে আন্দোলন সারা দেশে শুরু হয়েছে তাকে বেগবান করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা কর্মীরা রাজপথে থেকে আন্দোলনকে এগিয়ে নেওয়ার জন্য শপথ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।