লালমোহন চতলা সানমুন একাডেমীর জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

লালমোহন চতলা এলাকার ঐতিহ্যবাহী সানমুন একাডেমী থেকে জেএসসি ও পিএসসি পরীক্ষায় এ-প্লাস প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, নবীন বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় চতলা সানমুন একাডেমীর ক্যাম্পাসে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধলীগৌরনগর ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু।

এবছর চতলা সানমুন একাডেমী থেকে প্রাথমিক সমাপনি পরীক্ষা (পিএসসি) তে ২৯ জন অংশ গ্রহণ করে ১৫ জন এ-প্লাস পায়। এছাড়া অষ্টম শ্রেণীর জেএসসি পরীক্ষায় ১০ জন অংশ গ্রহণ করে ৯ জন এ-প্লাস পায়। কৃতি এসব শিক্ষার্থীদের সংবর্ধনা দিতে বুধবার একাডেমী প্রাঙ্গনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাজসেবী মোঃ আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লালমোহন উপজেলা মৎস্য কর্মকর্তা আলী আহমেদ আখন্দ, সমাজসেবী মোস্তাফিজুর রহমান বাচ্ছু মাতাব্বর, এটিএম সোহরাব উদ্দিন মিন্টু, জিয়াউল হক মাস্টার, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, সাধারন সম্পাদক মোঃ জসিম জনি, প্রভাষক সাজ্জাদ হোসেন, ইউপি মেম্বার মোঃ ইউসুফ, আবু সফিয়ান জসিম, নুরউদ্দিন মনজু, তামিম মহাজন প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানমুন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক আবু সুফিয়ান জসিম, পরিচালক গিয়াস উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন শাহাবুদ্দিন মাষ্টার। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু প্রতিষ্ঠানের সার্বিক উন্নতির জন্য সকল ধরণের সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। এসময় তিনি সানমুন একাডেমীর জন্য ৫০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন। পরে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।