কচুয়ায় চাঁদা না দেয়ায় বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা

কচুয়ায় চাঁদা না দেয়ায় ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা । ঘটনাটি ঘটে গত শুক্রবার রাতে । এই ঘটনায় রাশিদা বেগম বাদী হয়ে চাঁদপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে। মামলা নং- ২২৩/১৩।
মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সেংগুয়া  গ্রামের (দঃ পাড়া মোহাম্মদ আলীর বাড়ীর) মহসিনের স্ত্রী রাশিদা বেগমের ঘর পুড়িয়ে দিয়েছে দুর্বিত্তরা ।

গত ১২ নভেম্বর ওই গ্রামের সন্ত্রাসী রফিকের নেতৃত্বে সফিক, রাজ্জাক, জমির হোসেন ও আমিন মিলে রাশিদা বেগমের শ্বশুর ইব্রাহীমের নিকট ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দেয়ায় ইব্রাহীম ও তার ভাই নবু মিয়াকে পিটিয়ে রক্তাক্ত জখম করে দাঁত ফেলে দেয়।

এই ঘটনায় রাশিদার শ্বশুর চাঁদপুরের বিজ্ঞ আদালতে চাঁদাবাজী মামলা দায়ের করলে আসামীগণ প্তি হয়ে একই গ্রামের মৃত আবেদ আলীর পুত্র মান্নান মিয়া (৬০), আঃ কাদের (৪০), আঃ মান্নানের পুত্র বোরহান (৩৫) সহ ১০/১২ জন মিলে বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়। মামলার বাদী রাশিদা বেগম কচুয়া প্রেসকাবের সাংবাদিকদের জানান, তার পরিবার এখন এলাকার সন্ত্রাসীদের কারনে চরম নিরাপত্তাহীনতায় জীবন যাপন করতেছে। যে কোন সময় হত্যাসহ বড় ধরনের ঘটনা ঘটতে পারে ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।