মিরসরাইয়ে ১৮ দলের মহাসড়ক অবরোধ

দেশব্যাপী ১৮ দলের ডাকা অবরোধ কর্মসূচির অংশ হিসেবে মিরসরাইয়ে ১৮ দলীয় জোটের ছাত্র-সংগ্রাম কমিটির উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মিরসরাই সদরে মিছিল শেষে মহাসড়ক অবরোধ করে সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ১৮ দলীয় জোট সংগ্রাম কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যান।

সমাবেশে প্রধান অতিথি নুরুল আমিন চেয়ারম্যান বলেন, “তাবেদার সরকার লাইফ সাপোর্টের মধ্য দিয়ে দেশে আজ দুর্বৃত্তের শাসন চালাচ্ছে। আগামী ৫ জানুয়ারি একতরফা নির্বাচনের নামে প্রহসন বন্ধ করতে হবে। অন্যথায় এদেশের জনগন ঘর থেকে বেরিয়ে এলে এসরকার পালানোর পথ খুঁজে পাবে না।”

সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল সভাপতি শাহ মো: ফোরকান উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাবেক সাবেক যুগ্ম সম্পাদক গাজী নিজাম উদ্দিন, উপজেলা যুবদল আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন, বিএনপি নেতা রফিকুজ্জামান চেয়ারম্যান, মুসা চেয়ারম্যান, মাকসুকুল আলম সোহান, শিবিরের উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ-আল-মাসুম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, ছাত্র সংগ্রাম কমিটির আহ্বায়ক মোজাম্মেল হোসেন, যুগ্ম আহ্বায়ক জাহিদ হুসাইন, মোজাম্মেল হোসেন সিদ্দীকি, সাজ্জাদুল হক সোহাগ, মোহন দে, কামরুল হাসান নিপু, মিনহাজ উদ্দিন টিটু, মো: হারুন, ওমর ফারুক, আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য দশম জাতীয় সংসদ নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে প্রধান বিরোধী দল বিএনপিসহ ১৮ দল দেশব্যাপী অনির্দিষ্টকালের জন্য অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে। ষষ্ঠ দফা অবরোধের দ্বিতীয় দিন আজ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।