গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আবারো নৌকা মার্কায় ভোট চাই:নুরুন্নবী শাওন

তজুমদ্দিনে দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনার শেষ সময়ে দিনব্যাপী গনসংযোগ ও নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য আ’লীগ মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন, বিরোধী দল হরতাল অবরোধ দিয়ে নির্বাচনকে ঠেকাতে পারবেনা । এদেশের সাধারণ মানুষ ব্যালটের মাধ্যমে বিএনপি ও জামায়েতের নৈরাজ্যর জবাব দিবে। আমরা কেন্দ্র দখলের ভোট করিনা। আমরা চাই লালমোহন-তজুমদ্দিনের মানুষ সুন্দর ও সুষ্ঠভাবে ভোট কেন্দ্র গিয়ে ভোট গিয়ে নিজেদের অধিকার রক্ষা করবে।

গত ৫ বছরে আ’লীগ লালমোহন তজুমদ্দিনে যে পরিমান উন্নয়ন করেছে বিএনপি তা বিগত ২২ বছরেও করতে পারেনি। তারা শুধু মতা দখল ও লুটপাটের রাজত্ব কায়েম করেছে। সংখ্যালঘু সম্প্রদায়ের উপর ইতিহাসের বর্বরোচিত নির্যাতন চালিয়েছে।  মতায় থাকাকালীন আ’লীগ সরকার উন্নয়নের মাধ্যমে তার সমুচিত জবাব দিয়েছে। গণতন্ত্র রক্ষা ও দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আবারো নৌকা মার্কা দেওয়ার আহবান জানান আ’লীগের মনোনিত এ প্রার্থী।  বৃহঃপতি বার সকাল থেকে উপজেলার চাপড়ী, ইন্দ্রনারায়নপুর, বেপারীর দোকান, পাটওয়ারীর দোকান, শিবপুর খাসের হাট, তজুমদ্দিন সদর সহ বিভিন্ন এলাকায় পথসভা ও বাড়ী বাড়ী গন-সংযোগ করেন তিনি।

সন্ধ্যায় শম্ভুপুর ই্উনিয়ন আ’লীগ সভাপতি মাকসুদুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল,সাধারণ সম্পাদক অহিদুল্যাহ জসিম, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন দুলাল, চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গির, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মিয়া, যুবলীগ সভাপতি মিজানুর রহমান ফরিদ, সাধারণ সম্পাদক শহিদুল্যাহ কিরন,সাংগঠনিক সম্পাদক মামুন আহম্মেদ, ওলামালীগ সভাপতি মাওঃ কামাল মাহমুদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।