অনির্দিষ্টকালের অবরোধের তৃতীয় দিন কক্সবাজার

আঠারো দলীয় জোটের আহ্বানে চলমান অনির্দিষ্টকালের অবরোধের সমর্থনে তৃতীয় দিন শুক্রবার জামায়াতে ইসলামী কক্সবাজার শহর শাখার উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল প্রধান সড়ক প্রদক্ষিণ করে বার্মিজ মার্কেট এলাকায় সমাবেশে মিলিত হয়। শহর আমীর অধ্যাপক আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন শহরের সাবেক আমীর শামশুল আলম বাহাদুর, শহর সেক্রেটারি আলহাজ্ব সাইদুল আলম, সদর উপজেলা সেক্রেটারি মাওলানা মোস্তাক আহমদ, শহর ছাত্রশিবিরের সেক্রেটারি জাহেদুল ইসলাম নোমান, জামায়াত নেতা ফজলুল কাদের, নুরুল আমিন, মুহাম্মদ মুহসিন, জাবের আহমদ চৌধুরী, পৌর ছাত্রশিবিরের সভাপতি হাসান মুহাম্মদ ইয়াছিন, ছাত্রনেতা মো: ইলিয়াছ, জাহাঙ্গীর আলম ও মুহাম্মদ তৈয়ব উল্লাহ।

তাছাড়া শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ কর্মসূচি পালন করে স্বতঃস্ফূর্ত জনতা। এতে নেতৃত্ব দেন জামায়াত নেতা মাওলানা আব্দুর রশিদ, মাওলানা বদিউল আলম, মুহাম্মদ ছৈয়দ উল্লাহ, শওকত আলম, মাওলানা আবুল কাশেম, নুরুল হক নুর, ছৈয়দুল আলম, জসিম উদ্দিন, মুহাম্মদ শাহজাহান, মুহাম্মদ আব্দুল জব্বার, ডা: বদিউল আলম প্রমুখ।
এদিকে এক বিবৃতিতে, ৫জানুয়ারি প্রহসনের নির্বাচন বাতিলের দাবিতে ও আঠারো দলীয় জোট নেতা বেগম খালেদা জিয়াকে বাসভবনে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে আজ শনিবার ভোর ৬টা থেকে কক্সবাজার জেলায় ৪৮ঘণ্টার হরতাল ডেকেছে ১৮দলীয় জোট। এ আহূত হরতাল সর্বাত্মকভাবে সফল করে তোলার জন্য দেশপ্রেমিক সর্বস্তরের জনতাকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করার আহবান জানান ১৮দলীয় জোট কক্সবাজারের শীর্ষ নেতা ও জেলা জামায়াতের আমীর মুহাম্মদ শাহজাহান, নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান ও জেলা সেক্রেটারি জিএম রহিমুল্লাহ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।