ঝিনাইদহের কোটচাঁদপুর ও মহেশপুরে ৭টি কেন্দ্রে আগুন, ভোটগ্রহণ স্থগিত

ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার অন্তত ১০টি ভোটকেন্দ্রে ব্যাপক সহিংসতার খবর পাওয়া গেছে। এ সব ভোটকেন্দ্রে বিএনপি জামায়াতের দলবদ্ধ কর্মীরা হামলা চালিয়ে আগুন ধরিয়ে ব্যাটল পেপার পুড়িয়ে দেয়। ফলে দুই উপজেলার ৭টি কেন্দ্রে ভোটগ্রহন স্থগিত করেছে প্রশাসন। মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নাসিমা বেগম ও কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার দেব প্রসাদ ভোটগ্রহন স্থগিতের তথ্য নিশ্চিতদ করেন।

স্থগিত হওয়া কেন্দ্রে গুলোর মধ্যে রয়েছে মহেশপুর উপজেলার নওদাপাড়া, সামন্তা, রামচন্দ্রপুর, কোলা ও গাড়াবাড়িয়া। এছাড়া কোটচাঁদপুর উপজেলার মামুনশিয়া ও বলাবাড়িয়া কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়। মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নাসিমা বেগম জানান, মহেশপুর পৌরসভা এলাকার গাড়াবাড়িয়া ভোট কেন্দ্রে রোববার সকাল ৬টার দিকে ভোট বিরোধীরা হামলা চালিয়ে ভোট কেন্দ্রটি পুড়িয়ে দেয়।

তিনি আরো জানান, একই উপজেলার নওদাগ্রাম, আজমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর, কাজিরবেড় ইউনিয়নের কোলা ও সামন্তা দাখিল মাদ্রাসায় হামলা চালিয়ে ভোট বিরোধীরা ব্যালট পেপার পুড়িয়ে দেয়। ফলে এই পাঁচটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে। এছাড়া মহেশপুর উপজেলার গৌরীনাথপুর, ইসলামপুর, সামন্তা ইসলামপুর, সামন্তা চারাতলা, পান্তাপাড়া, আলামপুর, মান্দারবাড়িয়া ও শ্রীরামপুর কেন্দ্রে হামলা চালায় ভোট বিরোধীরা। এ সব ভোট কেন্দ্রে ভোট শুরু হলেও কোন ভোটার নেই। এ বিষয়ে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, পাঁচটি কেন্দ্রে আগুন দেওয়ার কারণে ভোট বন্ধ রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।