সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুইজন খুন

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুইজন খুন হয়েছেন। এদের মধ্যে একজনকে ছুরিকাঘাত ও একজনকে জবাই করে খুন করা হয়েছে। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে রোববার রাত নয়টার দিকে সিরাজগঞ্জ রেল কলোনীর কয়েকজন বখাটে যুবক রেল কলোনীর চা বিক্রেতা মহির উদ্দিনকে (৪১) ছুরিকাঘাত করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে তিনি মারা যান। নিহত মহির উদ্দিন একই এলাকার হারান শেখের ছেলে।

এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাবিবুল ইসলাম জানিয়েছেন, নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গোলাম ও উজ্বল নামের দুই যুবককে আটক করা হয়েছে।

অন্যদিকে, কাজীপুর উপজেলার পাঁচগাছি গ্রামের সোনামুখী সিনিয়র মাদ্রাসার ছাত্র সাকিকে (১৪) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে তার লাশ জমির মধ্যে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সাকি একই গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

কাজিপুর থানার ওসি মতিয়ার রহমান জানিয়েছেন, হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।