বান্দরবানে নির্বাচনপরবর্তী সহিংসতা: বিরোধী পক্ষের বাড়িতে হামলা ছাত্রলীগের

বান্দরবানে নির্বাচনপরবর্তী সহিংসতার জের ধরে ছাত্রলীগের নেতাকর্মীরা রোয়াংছড়ি বাস স্টেশন এলাকায় মনির নামের এক ব্যক্তির বাড়িতে হামলা চালিয়েছে।

সোমবার রাতে ছাত্রলীগের একদল নেতাকর্মী লাঠিসোটা নিয়ে এই হামলা চালিয়েছে। এ ঘটনায় পুলিশ মো: রুবেল নামের ছাত্রলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, দশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান থেকে আওয়ামী লীগের প্রার্থী বীর বাহাদুর ও স্বতন্ত্র প্রার্থী প্রসন্ন কান্তি তনচংঙ্গার পক্ষে কাজ করা নিয়ে ছাত্রলীগ কর্মী মো রুবেল ও ননাইয়ার মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে। এর জের ধরে রুবেলের সমর্থকরা রাতে ননাইয়ার জীপ চালক মো. মনিরের বাসায় হামলা চালায়। তবে জেলা ছাত্রলীগের সভাপতি মো তৌহিদুর রহমান রাশেদ এই হামলার কথা অস্বীকার করেছেন।

এদিকে, হরতাল ও অবরোধের সমর্থনে বান্দরবানের কেরানীর হাট সড়কের বেশ কয়েকটি স্থানে জামায়াত-শিবির ও বিএনপি’র নেতাকর্মীরা মিছিল বের করেছে এবং টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে।

এছাড়া, হরতাল-অবরোধের কারণে চরম দুর্ভোগের মধ্য দিয়ে পার হচ্ছে বান্দরবানের সাধারণ মানুষের জীবন। গত তিনদিন ধরে বান্দরবান-চট্রগ্রাম, বান্দরবান-কক্সবাজার ও রাঙ্গামাটি সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

পণ্য পরিবহণ বন্ধ থাকায় বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের সংকটের পাশাপাশি মূল্যও বৃদ্ধি পেয়েছে। শিক্ষার্থীরাও পড়েছে দুর্ভোগের মধ্যে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।