রাজশাহীতে পবা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীর নওহাটা পৌর এলাকায় পল্লবী প্রামাণিক (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত নয়টার দিকে নওহাটার পৌর এলাকার নতুনপাড়ার ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এক সন্তানের জননী ওই পল্লবী প্রামাণিক নওগাঁ রানীনগর থানার বাঁশবাড়ি এলাকার সুপদ প্রামাণিকের স্ত্রী।

সুপদ প্রামাণিক ব্যুরো বাংলাদেশ নামের একটি এনজিওর পবা শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত। চাকরির সুবাদে পরিবার নিয়ে তিনি নতুনপাড়া এলাকায় গৌর হরিদাশের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি নাটোরের সিংড়া এলাকার সম্ভুনাথ সরকারের মেয়ে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন  জানান, পারিবারিক বিরোধের জের ধরে ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাড়ির মালিকের ছেলে সন্দিপ হরিদাশ জানান, সন্ধ্যায় পল্লবী তার শিশু সন্তান পরশ প্রামাণিককে নিয়ে ঘরেই ছিলেন। এসময় পরশের কান্নার শব্দ পেয়ে এগিয়ে এলে ঘরের দরজা বন্ধ পান তিনি। পরে ধাক্কা দিয়ে না খোলায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এসময় তারা গৃহবধূ পল্লবীকে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে তার স্বামী সুপদ প্রামাণিককে খবর দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।