এডভোকেট খন্দকার মাহবুব সহ জাতীয় নেতৃবৃন্দকে গ্রেফতারের তীব্র নিন্দা এবং নিঃশর্ত মুক্তি দাবী

বাংলাদেশ বার কাউন্সিল এর ভাইস চেয়ারম্যান, বিএনপি চেয়ারম্যানের উপদেষ্ট এডভোকেট খন্দকার মাহবুব হোসেন সহ জাতীয় নেতৃবৃন্দকে অন্যায় ভাবে গ্রেফতার ও মিথ্যা মামলায় জড়িত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, চাঁদপুর জেলা জাতীয়তাবাদী আইনজীবি কোরামের সভাপতি এডভোকেট ইব্রাহীম খলিল, সেক্রেটারী এডভোকেট কামাল উদ্দিন আহমেদ,  ইসলামিক ল-ইয়ার্স কাউন্সিল এর জেলা সভাপতি চাঁদপুর বারের সাবেক সভাপতি প্রধান আইনজীবি এডভোকেট শেখ মো: হাবীবুর রহমান, সেক্রেটারী সাবেক জিপি এডভোকেট শেখ আবুল খায়ের মো: সালেহ।

নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, সরকার দেশে একদলীয় সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে প্রহসনের নির্বাচন করেছে। বিরোধী দল ও আইনের শাসন ধ্বংশ করার অসৎ উদ্দেশ্য দেশের খ্যাতনামা সর্বজন শ্রদ্বেয় আইনবিদ এডভোকেট খন্দকার মাহবুব হোসেন সহ জাতীয় নেতৃবৃন্দকে ঘৃন্য কায়দায় গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়াছে। এদেশের আইনজীবি সহ সকল শ্রেনীপেশার মানুষ অবৈধ সরকারের সকল অন্যায় অত্যাচারের জবাব এক দিন অবশ্যই দিবে।

অবিলম্বে খন্দকার মাহবুব হোসেন সহ আটক সকল নেতৃবৃন্দকে নিশর্ত মুক্তির দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। একই সাথে ৫ জানুয়ারীর কলংকিত একদলীয় প্রহসনের নিবার্চন বাতিল করে এদেশের ৯০% মানুষের গনদাবী তত্ত্ববধায়ক সরকারের অধিনে জাতীয় নিবার্চন অনুষ্ঠানের ও দাবী জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।