খলিফায়ে মাদানী আল্লামা শায়খ আব্দুল মোমিন এর অভিনন্দন

সদ্যসমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যানপদে মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, জামালগঞ্জে হাফিজ রশীদ আহমদ, বিয়ানীবাজাওে মুফতি শিব্বির আহমদ নির্বাচিত হওয়ায় তাদের প্রতি আমার আন্তরিক অভিনন্দন-মোবারববাদ জানিয়েছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি খলিফায়ে মাদানী আল্লামা শায়খ আব্দুল মোমিন।

তিনি সংবাদপত্রে প্রদত্তএক বিবৃতিতে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে দেশের বিভিন্ন স্থানে হক্বানী উলামায়ে কেরামের কিছুসংখ্যক প্রতিনিধি নির্বাচিত এটা অত্যন্ত আনন্দের বিষয়। আমি মনেকরি সন্ত্রাস-দুর্নীতি মুক্ত সমাজবির্নিমাণ এবং দেশে ইসলামী হুকুমাত কায়েমের সংগ্রামে উলামায়ে কেরাম নেতৃত্বের বিকল্পনেই।

যারা দ্বীনদার,আমানতদার,প্রকৃত দেশপ্রেমিক লোকদের জনপ্রতিনিধি নির্বাচিত করে, সে সমাজে শান্তির আশা করা যায়। আমাদের নবনির্বাচিত তরুণ জনপ্রতিনিধিগণ দেশ ও দশের কল্যাণে আজীবন অবদান রেখে যাবেন বলে আমি আশাবাদী।  একই সাথে সংশ্লিষ্ট এলাকার সকল ভোটার,নাগরিকবৃন্দ,দলীয় নেতা-কর্মীসহ সর্বস্থরের জনতার প্রতি আমার আন্তরিক অভিনন্দন,দোয়া ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এছাড়া দেশের বিভিন্ন উপজেলায় যে সমস্ত উলামায়ে কেরাম নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন তাদের সাহসিকতা , আন্তরিক প্রচেষ্টার জন্য তাদেরকের ধন্যবাদ জানাচ্ছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।