লাকসামে সিএইচপিদের মাঝে ল্যাপটপ বিতরণ

সারা দেশের ন্যায়  বুধবার লাকসাম উপজেলা কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) মাঝে আনুষ্ঠানিক ভাবে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। উপজেলার ১৫জন কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারকে (সিএইচসিপি) এই ল্যাপটপ প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস ভূঁইয়া।

ওই দিন দুপুর বারটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. গোলাম মোস্তফা মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান অতিথি লাকসাম কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) হাতে আনুষ্ঠানিক ভাবে ল্যাপটপ তুলে দেন।

ল্যাপটপ বিতরণ উপলক্ষে লাকসাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ সালাহউদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. মহব্বত আলী ও রাশিদা বেগম।
প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দারিদ্র বিমোচন,ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং প্রত্যন্ত অঞ্চলসহ সারাদেশে স্বাস্থ্য সেবা প্রদান সুনিশ্চিত করতে এই কার্যক্রম চালু করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ সালাহউদ্দিন জানান, ওই দিন স্বাস্থ্যমন্ত্রী রাজধানী ঢাকায় ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন। মন্ত্রণালয়ের নির্দেশে তারই ধারাবাহিকতায় একই সময় দেশের সকল জেলা ও উপজেলায় কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) মাঝে আনুষ্ঠানিক ভাবে এই ল্যাপটপ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।