কুমিল্লার মুরাদনগরে স্কুল ছাত্র খুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা ইউনিয়নের আলগী গ্রামে নবম শ্রেণীর এক ছাত্রকে খুন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১জনকে গ্রেফতার করেছে।
স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, উপজেলার আলগী গ্রামে রোববার দুপুরে পূর্বশত্র“তার জের ধরে কামাল্লা ডি আর এস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সাইম (১৬) কে একই গ্রামের শাহ আলমের ছেলে রনি (২৩) ধারালো কিরিচ দিয়ে বুকে ও পেটে উপর্যপুরি আঘাত করে। গুরুতর আহতাবস্থায় মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এর আগে রোববার সকালে রনি তার চাচা শামছুল হকের ঘরের দরজা ও জানালা ভাংচুর করলে খুন হওয়া সাইমের মামা স্থানীয় ইউপি সদস্য শাহজালালের নিকট বিষয়টির অভিযোগ করলে সে রনিকে জিজ্ঞাসাবাদ করলে এতে সে ক্ষুব্ধ হয়ে সাইমকে খুন করে। নিহত সাইম নবীনগর উপজেলার ডুবাচাইল গ্রামের মো: বাবুল মিয়ার ছেলে। অসহায় ও দরিদ্র বিধায় সে মামার বাড়ি থেকে পড়ত। মুরাদনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে।

এ বিষয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক সজল কুমার কানু জানান ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ১জনকে গ্রেফতার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।