টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফে পৃথক অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যমানের  ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বিজিবি। জানা গেছে, ৬ এপ্রিল ভোর রাতে ৪২ বর্ডার গার্ড ব্যাটালিনের আওতায় শাহপরীরদ্বীপ বিওপিতে কর্মরত নাঃ সুবেঃ মোঃ আতাউর রহমান এর নেতৃত্বে ৯ সদস্যের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইসমাইল হোসেনের বাড়ী তল্লাশী করে বারান্দা হতে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট আটক করতে সক্ষম হয়।

এ সময় ওই এলাকার দরবেশ আলীর পুত্র মোঃ ইসমাইল (৪৫) এবং ডেইলপাড়া গ্রামের কালা মোহাম্মদ আলীর পুত্র মোঃ আমিন (৩৮) পালিয়ে যায়। পলাতক আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়।

অপরদিকে একই সুবেদারের নেতৃত্বে সকাল সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে জালিয়া পাড়া সাইকোন সেল্টার হতে আনুমানিক  দেড়শ গজ পশ্চিমে একটি টয়লেটের পাশ হতে ৪৫ হাজার ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবাগুলোর মূল্য ১ কোটি ৫০ লক্ষটাকা।

টেকনাফ ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের পরিচালক ও অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবুজার আল জাহিদ অভিযান ও ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।