কুতুবদিয়ায় উপজেলা নিবার্চনে স্থগিত ২ কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন্

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলা নির্বাচনে স্থগিত থাকা ২ কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ৯ এপ্রিল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন শান্তিপূর্ণ পরিবেশে স্থগিত হওয়া ২ কেন্দ্রতে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য গত ২৩ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে কুতুবদিয়া উপজেলার ৩৬ কেন্দ্রের মধ্যে ৩৪টির ফলাফল ঘোষণা করা হলেও  প্রিসাইডিং অফিসারকে মারধর করে ব্যালট পেপার ছিনতাই, জোরপূর্বক কেন্দ্র দখলসহ নানা অনিয়ম-অভিযোগে ওই ২ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছিল প্রশাসন। কেন্দ্র ২টির মধ্যে রয়েছে তেলিয়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম লেমশীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

কুতুবদিয়া উপজেলা নির্বাচন অফিস সুত্র প্রকাশ, স্থগিত দুই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৫ হাজার ২০৭ জন।  ফলাফল ঘোষিত অপর ৩৪ কেন্দ্রে শীর্ষে রয়েছে বিএনপি সমর্থিত নুরুল বশর চৌধুরী। তিনি পেয়েছেন ১৫ হাজার ৯৩২ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী জামায়াতের শাহরিয়ার চৌধুরী পেয়েছেন ১৩ হাজার ৪৩৪ ভোট। ভোটের ব্যবধান রয়েছে ২ হাজার ৪৯৮ ভোট।

এদিকে ভোট দেওয়ার পরিবেশ শান্তিপূর্ণ হওয়ায় ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে বলে জানিয়েছে সাংবাদিকদের। তবে সব কিছু যোগ-বিয়োগ করে বিএনপি সমর্থিত প্রার্থী এটিএম নুরুল বশর চৌধুরী বিজয়ের আসনটি দখলে রাখবে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।