আরটিভির ইসলামিক ট্যালেন্ট হান্টে যোগ দিতে চকরিয়ার সায়েমের চট্টগ্রাম রওয়ানা

দেশের সর্বাধিক প্রচারিত বেসরকারি টিভি চ্যানেল আরটিভির ইসলামিক ট্যালেন্ট হান্টে যোগ দিতে চকরিয়ার শাহজামাল সায়েম রওয়ানা দিয়েছেন চট্টগ্রামের উদ্দেশ্যে।

প্রতিযোগিতাটির মূল উপলক্ষ্য হচ্ছে পবিত্র মাহে রমজান। মূলতঃ এটি বিভাগীয় অডিশন রাউন্ড। এখানেই চট্টগ্রাম বিভাগের সকল প্রতিযোগি অংশগ্রহণ করবে। এ প্রতিযোগিতা বিভাগীয় প্রতিযোগিদের জন্য অনেকটা ফাইনাল বললেই চলে। ১১এপ্রিল শুক্রবার চট্টগ্রাম শিল্পকলা একাডেমির পাশে পীচ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আর সেই প্রতিযোগিতায় কক্সবাজার জেলার চকরিয়ার হয়ে কৃতিত্ব অর্জনে অংশ নিতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন সাংবাদিক পুত্র প্রতিভাবান শিল্পী শাহজামাল সায়েম। তার প্রতিযোগিতার বিষয় হল “ইসলামী সংগীত”।

চকরিয়া নয় পুরো কক্সবাজার জেলার সম্মান বয়ে আনতে জেলার শুভাকাংখী, শুভানুধ্যায়ি, ভক্ত ও অনুরাগিদের কাছে দোয়া চেয়েছেন তার শ্রদ্বেয় পিতা কক্সবাজারের সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ। অবশ্য একটি কথা না বললে নয়, সেটি হলো- পুত্রের জন্য দোয়া প্রত্যাশি সাংবাদিক কামাল হোসেন আজাদও এক সময়ের গণ সংগীত শিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেন।

উল্লেখ্য, এতদাঞ্চলের কিশোর শিল্পী শাহজামাল সায়েম ইতোপূর্বে শিশু একাডেমী ও ইসলামিক ফাউন্ডেশনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিযোগিতায় হামদ-নাত, ইসলামী সংগীত ও দেশের গান পরিবেশন করে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রথম হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ লাভ করেন। পর্যায়ক্রমে এসব প্রতিযোগিতার সনদপত্র ও পুরস্কারও হাতে নেন এ শিল্পী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।