ফেনী শহরে দিনদুপুরে গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

ফেনী শহরের এসএসকে সড়কের ইসলামী ব্যাংকের সামনে বৃহস্পতিবার দিনদুপুরে গুলি করে ব্যবসায়ীর ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। ঘটনা জানাজানি হলে শহরে ক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ৩ টার দিকে ইসলামী ব্যাংক থেকে টাকা তোলেন ফেনী বড় বাজারের সমতা ট্রের্ডাসের ম্যানেজার আলমগীর হোসেন। ব্যাংক থেকে নামামাত্রই মোটর সাইকেল যোগে পূর্ব থেকে উঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে জিন্মি করে টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে পিটিয়ে ও ২ রাউন্ড গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে এস আই শাখাওয়াত হোসেন ঘটনাস্থলে ছুটে আসলেও কাউকে আটক করতে পারেননি। প্রত্যদর্শীরা আরও জানায়, ব্যাংক সংলগ্ন ট্রাংক রোডের খেজুর চত্ত্বর ও ইসলামপুর রোডের মাথায় পুলিশ সদস্যরা দাঁড়িয়ে থাকলেও গুলির শব্দ ও লোকজনের চিৎকারেও তারা এগিয়ে আসেনি।

শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন আলাল জানান, একের পর এক চুরি-ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে চললেও প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই কামাল হোসেন টাকা ছিনতাইয়ের বিষয়টি শুনেছেন। ছিনতাইকারীদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।