ছোট মহেশখালীর নিম্ম মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন চট্রগ্রাম শিক্ষা বোর্ড সচিব

ছোট মহেশখালী ইউনিয়নের একমাত্র আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনে আসেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্রগ্রাম পরিদর্শক কাজী নাজিমুল ইসলাম।  সকাল ১১ টায় পরিদর্শক বিদ্যালয় প্রাঙ্গনে এসে পৌছঁলে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, স্কুল পরিচালনা কমিটির সভাপতি, সদস্য সচিব, অন্যান্য সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা ফুলেল শুভেচ্ছা জানান।

১৯৯৫ সালে এলাকার সর্বস্থরের জনগনের সার্বিক সহযোগীতায় প্রতিষ্টা হয় কিন্তু দীর্ঘ বছর পার হলে ও কোন রেজ্রিষ্টেন না হওয়ায় এলাকার অসংখ্য ছাত্রছাত্রীরা লেখাপড়া থেকে বঞ্চিত হয়। তা থেকে পরিত্রান পেতে শিক্ষানুরাগী কিছু লোকের একান্ত প্রচেষ্টায় পরিদর্শককে বিদ্যালয় পরিদর্শনে আনেন। পরিদর্শক বিদ্যালয় পরিদর্শন শেষে রেজ্রিষ্টেশন ভুক্ত করার আস্বস্থ করেন।

এ সময় উপস্থিত ছিলেন-ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক ইউপি সদস্য আবু ছিদ্দিক, ইউপি চেয়ারম্যান সিরাজুল মোস্তফা বাশিঁ, সদস্য সচিব ও ছোট মহেশখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার, দাতা সদস্য মাষ্টার আক্তার কামাল, ইউপি সদস্য রেজাউল করিম, সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মৌলানা মোহাম্মদ রশিদ, সাবেক ইউপি সদস্য ইসমাইল, সহকারী শিক্ষক মাষাটার কবির আহমদ, আলা উদ্দীন, ফারেছা বেগম, আহমদ সাইদ, মোজাম্মেল হক, ছাত্রলীগ আহবায়ক রেয়ানুল ইসলাম, যুবলীগ সভাপতি আবু বক্কর ছিদ্দিক, উপজেলা ছাত্রলীগ নেতা জাহেদুল ইসলাম, শ্রমিক দল সভাপতি সোহেল উদ্দীন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল করিম, ওয়াহেদ সওদাগর, এবাদুল্লাহ সওঃ, মুসলেম উদ্দীন সওদাগর, হেলাল সওঃ,যুবলীগ নেতা আবু তাহের, চানঁ গাজী, মোঃ ইউছুপ, বিএনপি নেতা আবু তাহের, মিয়া হোছন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।