কক্সবাজার সদর খুরুস্কুলে চাঁদা না পাওয়ায় সন্ত্রাসিদের হামলায় আহত ২

কক্সবাজার সদর খুরুস্কুল তেতৈয়ার দক্ষিণ পাড়া এলাকায় রাতের অন্ধকারে সন্ত্রাসি হামলায় দু’প্রবাসি অহতের খবর পাওয়া গেছে। অহতরা হচ্ছেন খুরুস্কুল তেতৈয়ার দক্ষিণ পাড়া এলাকার ছালেহ আহাম্মদের পুত্র দুবাই প্রবাসি সলিম উল্লাাহ(৩৭) ও পিএম খলীর তোঁতক খালী ছ’ভইয়ের পাড়া এলাকার নুরুল হুদার পুত্র দুবাই প্রবাসি রায়হান। তারা বর্তমানে শহরের জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৫ এপ্রিল রাত ১১ টার দিকে দুবাই প্রবাসি সলিম উল্লাহ’র বাড়িতে চাঁদার টাকা নেওয়ার জন্য আসেন পিএম খালীর তোঁতক খালী সিকদার পাড়া এলাকার ফেরারি আসামি হানিফ সিকদারের পুত্র বেলাল উদ্দিন প্রকাশ বেলাইল্যা ডাকাত ও তার ভাই আলাল উদ্দিন প্রকাশ শিয়া আলাল সহ আরও ৫/৭ জন শসস্ত্র সন্ত্রাসি। ওই সময় আহত প্রবাসি সলিম উল্লাহ সন্ত্রাসিদের দাবীকৃত চাঁদার টাকা দিতে না পারায় সন্ত্রাসিরা তার প্রতি ক্ষিপ্ত হয়ে উপর্যোপরি হামলা চালিয়ে অপহরণ করে র্দূগম পাহাড়ে নিয়ে যায়। ওই সময় সন্ত্রাসিরা ৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পুরো এলাকায় ত্রাস সৃষ্টি করে। শুধু তায় নয় চাঁদা টাকা না পেয়ে প্রবাসির  ব্যবহৃত বাড়ির আঙ্গিনায় রাখা পালসার যার

নাম্বার-(কক্সবাজার ল-১১-০৮২৫) এটি মোটর সাইকেল,নোকিয়া ই৭২ মডেলের একটি মোবাইল সেট ও সাথে থাকা নগদ ১৩,০০০ টাকাসহ আরও গুরুত্ব পুর্ণ জিনিস পত্র নিয়ে যায় সন্ত্রাসিরা। পরে এলাকার মানুষ আহত প্রবাসি সলিম উল্লাহকে অচেতন অবস্থায় পাহাড় থেকে রাত ১ টার দিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এ দিকে এলাকাবাসি জানান, বেলাইল্য ডাকাত ও শিয়া আলালের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। তাদের একটি সংঘবদ্ধ সন্ত্রাসি বাহিনী রয়েছে। শুধু তায় নয় খুরুস্কুল ও পিএম খালী এলাকা জুড়ে তারা সন্ত্রাসি রাজাত্ব কয়েম করেছে। প্রতিদিন প্রতিনিয়ত তারা হত্যাসহ  বিভিন্ন অপরাধমুলক সন্ত্রাসি র্কাযক্রম চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে প্রশাসন, গোয়েন্দা বিভাগ ও সংশ্লিষ্ট প্রশাসনের সু দৃষ্টি কামনা করেছেন এলাকার সাধারণ মানুষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।