ভালুকায় ৫ ছিনতাইকারী আটক

ভালুকায় অভিনব কায়দায় সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় পাঁচজন ছিনতাইকারীকে অটোরিকশাসহ আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

আটককৃতরা হলেন- ময়মনসিংহের কালিরচলের মইজ উদ্দিনের ছেলে মহসিন (১৮) ও ভাটিকাশরের তোঁতা মিয়ার ছেলে শহীদ (১৮), ভালুকা উপজেলার আশকা গ্রামের হেলাল মিয়ার ছেলে সোহেল (১৮), কাঠালী গ্রামের খোরশেদ আকন্দের ছেলে তছলিম আকন্দ (২২) ও একই গ্রামের আবুল হাসেনের ছেলে আরমান (১৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে যাত্রীর বেশে তিনজনের একটি দল ময়মনসিংহ শহর থেকে ভালুকা উপজেলার সিডস্টোর বাজার পর্যন্ত অটোরিকশাটি ভাড়া করে। পথে ভালুকা থেকে একজন ও সিডস্টোর বাজার থেকে আরো একজন লোক অটোরিকশায় উঠে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে ওই এলাকার ঢালীবাড়ি মোড় থেকে গজারী বনের ভেতর অটোরিকশার চালক ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কাইয়ারচর গ্রামের চাঁন মিয়ার ছেলে রুবেলের (২২) হাত-পা ও মুখ বেঁধে তাকে মাটিতে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

পরে সিডস্টোর বাজারের লোকজনের সহযোগিতায় ঘটনাস্থল থেকে ২৫ কিলোমিটার দূরে পারুলদিয়া বাজারে স্থানীয় লোকজন ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধার করে এবং পাঁচ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কালাম আজাদ জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।