লক্ষ্মীপুরে জেলা পরিষদের প্রশাসক নিয়োগ পাচ্ছেন আবুল কাশেম চৌধুরী সর্বস্তরে আনন্দ

লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক পদে নিয়োগ পাচ্ছেন লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী। এদিকে এ সংবাদে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জেলাবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে।
জেলা পরিষদের সাবেক প্রশাসক ও লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল সহ  জেলার সকল সংসদ সদস্য, লক্ষ্মীপুর পৌর মেয়র এমএ তাহের, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক মিজানুর রহিম, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন সহ জেলা ও উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পৃথক পৃথক ভাবে তাদের এ নিয়োগ পাওয়ার সংবাদে সন্তুষ্টির কথা জানান। অপরদিকে জেলা যুবলীগের আহবায়ক সৈয়দ আহমদ পাটওয়ারী, যুগ্মআহবায়ক ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু সহ  জেলা ও উপজেলা যুবলীগ, জেলা মহিলা লীগ সভানেত্রী বীনা রহমান, সাধারণ সম্পাদিকা রামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া বেগম সহ জেলা মহিলা লীগ নেতৃবৃন্দ. সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ উল্লাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিয়া সুলনতানা পারুল সহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান সহ  জনপ্রতিনিধিরা আবুল কাশেম চৌধুরীকে জেলা পরিষদের প্রশাসক নিয়োগ দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

 
লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা নুরুল ইসলাম, পালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কাজী তফাজ্জল হোসেন, চৌপল্লী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিক্ষিত চন্দ্র দেবনাথ ও কফিল উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন খাঁন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ চন্দ্রগঞ্জ বণিক সমিতির সভাপতি ওবায়দুল হক পাটওয়ারী, লক্ষ্মীপুর প্রেসকাবের সহ সভাপতি এমজে আলম, লক্ষ্মীপুর রিপোটার্স ইউনিটির সভাপতি ও এলান সম্পাদক আব্দুল মন্নান ভূঁইয়া, সহ সভাপতি দৈনিক লক্ষ্মীপুর কন্ঠ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে ত্যাগী এ রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী এবং সমাজ সেবক আবুল কাশেম চৌধুরীকে জেলা পরিষদের প্রশাসক নিয়োগের সিদ্ধান্তকে যুগোপযোগী সিদ্ধান্তকে অভিহিত করে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।
এদিকে আবুল কাশেম চৌধুরীকে জেলা পরিষদের প্রশাসক নিয়োগ দেওয়া হচ্ছে এমন সংবাদে ঈর্ষান্বিত হয়ে এক শ্রেণীর অসাধু ব্যক্তি ও পত্রিকা কাল্পনিক ও উদ্দেশ্য মুলক সংবাদ প্রকাশ করে আবুল কাশেম চৌধুরীর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে বলে জানা গেছে।

 

অন্যদিকে সাবেক এ ছাত্রলীগ নেতা, মুক্তিযোদ্ধা বর্তমান সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি বিভিন্ন বিদ্যালয়, মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন সমাজ কল্যাণ মূলক কাজের সাথে দীর্ঘ রাজনৈতিক জীবন থেকে সরাসরি সম্পৃক্ত রয়েছেন। সন্ত্রাস, চাঁদাবাজ ও টেন্ডারবাজির বিরুদ্ধে আপোষহীন আবুল কাশেম চৌধুরী তার আপোষহীন রাজনীতি ও ভূমিকার জন্য বারবার সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বলে  জানা গেছে।
উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক একেএম শাহজাহান কামাল বিগত সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জেলা পরিষদের প্রশাসক পদটি শুন্য হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।