কুমিল্লায় বিজিবি-মাদক চোরাকারবারী সংঘর্ষ ॥ মাদকসহ আটক ১

কুমিল্লায় বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলিবর্ষন, ইট-পাটকেল নিপেসহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বিজিবি বিপুল পরিমাণ মাদকসহ আবদুর রাজ্জাক (৩৫) নামের এক মাদক চোরাকারবারীকে আটক করেছে। বুড়িচং উপজেলার ভারত সীমান্তবর্তী চড়ানল এলাকায় শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শনিবার ৭ জনকে আসামি করে বুড়িচং থানায় মামলা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার কোটবাড়িস্থ ১০ বিজিবি’র একটি বিশেষ টহল দল জেলার বুড়িচং উপজেলার চড়ানল এলাকায় শুক্রবার রাত ১১টার দিকে অভিযান পরিচালনা করে। এসময় ওই উপজেলার সীমান্তবর্তী হায়দ্রাবাদ গ্রামের মাদক সম্রাট হিসেবে পরিচিত আব্দুর রাজ্জাককে ভারতীয় গাঁজা, ফেনসিডিল, বিয়ার, হুইস্কি, এক্স সিরাপ, চকো সিরাপসহ বিপুল পরিমান মাদক আটক করা হয়। আটককৃত মাদকের মূল্য ১ লাখ ৩৯ হাজার ৯৫০ টাকা। ১০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. শহিদুর রহমান জানান, চোরাকারবারী রাজ্জাককে মাদকসহ আটকের পর তার সহযোগিরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিজিবির টহল দলের সদস্যের উপর হামলা চালায় এবং ইট-পাটকেল নিপে করে।

এসময় বিজিবি ৩ রাউন্ড ফাঁকা গুলিবর্ষন করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বুড়িচং থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, এ ঘটনায় গতকাল শনিবার আটককৃত মাদক চোরাকারবারী আবদুর রাজ্জাক ও তার সহযোগি ৬ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। এ মামলার পলাতক ৬ আসামি হচ্ছে হায়দ্রাবাদ গ্রামের ইনু মিয়া, আবদুস সালাম, জাকির হোসেন, মাহাবুব আলম, কামরুল ইসলাম, আনোয়ারা বেগম।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।