রায়পুরে ভুল চিকিৎসায় রিক্সাচালকের মৃত্যু, তোলপাড়

লক্ষ্মীপুরের রায়পুরে আব্দুর রহমান নানে ভূয়া ডাক্তারের ভূল চিকিৎসা ইসমাইল (৪০) নামের এক রিক্সাচালকের মৃত্যুর ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

ঘটনাটি ঘটেছে রোববার (২০ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার ১০ নং রায়পুর ইউনিয়নের চালতাতলি এলাকায় লুতু চৌকিদারের বাড়ীতে। মৃত্যু ইসমাইল ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। কথিত ডাক্তার আব্দুর রহমান ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ও একই এলাকার মৃত আনোয়ার উল্যার ছেলে।
স্থানীয়রা জানান, ভোরে রিক্সাচালক ইসমাইল বাড়ী থেকে বের হয়ে ১০ টায় আবার বাড়ী ফিরে আসেন। এসময় তিনি হটাৎ অচেতন হয়ে মাটিতে লুটে পড়েন। পরে পরিবারের লোকজন স্থানীয় চালতাতলি বাজারের আব্দুর রহমান নামে এক কথিত ডাক্তারকে ফোনে বাড়ীতে নিয়ে আসেন। এসময় ওই ডাক্তার অচেতন ইসমাইলকে দেখে হাতে একটি স্যালাইন ফুস করে কয়েকটি ওষধ দিয়ে চলে যান। চিকিৎসার প্রায় ১ ঘন্টা পরও ইসমাইলের জ্ঞান ফিরে না আসায় এবং মৃত্যু নিশ্চিত হওয়ায় এলাকায় তোলপার শুরু হয়।

এবিষয়ে অভিযুক্ত কথিত ডাক্তার আব্দুর রহমান বলেন, রিক্সাচালক ইসমাইলের অচেতনের খবর পেয়ে বাড়ীতে গিয়ে হাতে একটি স্যালাইন দেওয় হয়। তার জ্ঞান ফিরে না আসায় দেড় ঘন্টা পর হাসপাতালে নেওয়ায় পথে সে মারা যায়। তিনি অপচিকিৎসা দেননি বলে দাবি করেন।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মুঞ্জুরুল ইসলাম আকন বলেন, ঘটনাটি তিনি জানেন না। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।