মনোহরগঞ্জে প্যানেল চেয়ারম্যান নির্বাচনে অনিয়মের অভিযোগ

রোববার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। নিয়মনীতি তোয়াক্ক না করে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ পাটোয়ারী উপজেলা পরিষদ কার্যালয়ে মাত্র তিন জন ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে পরিষদের ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ভুলুকে প্যানেল চেয়ারম্যান ঘোষনা করা হয়।

 

এতে পরিষদের অধিকাংশ চেয়ারম্যানরা ক্ষোভ প্রকাশ করেন। নিয়ম অনুয়ায়ী মনোহরগঞ্জ উপজেলার ১১জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ও মতামতের ভিত্তিতে প্যানেল চেয়ারম্যান ঘোষনা করার কথা ছিল। কিন্তু উপজেলা চেয়ারম্যান হঠাৎ করে প্যানেল চেয়ারম্যানের নাম ঘোষনা করায় পুরো পরিষদে ক্ষোভের সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনুচ্ছুক পরিষদের এক সদস্য জানান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী আফরোজা কুসুমকে প্যানেল চেয়ারম্যান করার কথা ছিল। শুধু তাই নয়, উপজেলা চেয়ারম্যান ইলিয়াছ পাটোয়ারী পরিষদের নিয়মনীতি ভঙ্গ করে মাত্র তিন জন সদস্যের উপস্থিতিতে  পরিষদ গঠন করায় পরিষদের ব্যধতা নিয়ে প্রশ্ন উঠেছে।

 

এ বিষয়ে মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ পাটোয়ারীর মুঠোফোনে একাধিক বার চেষ্টা করেও তার বক্তব্য নেয়া যায়নি।

২০-০৪-২০১৪
০১৭২০-৯৭৪৯৬৬

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।