ছাত্রীর শ্লিলতাহানীর ঘটনায় কুবি শিক্ষক সমিতির নিন্দা ও সবুজের শাস্তি দাবী

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাংলা বিভাগের ১ম ব্যাচের আজীবন বহিস্কিৃত ছাত্র কর্তৃক একই বিভাগের ছাত্রীর শ্লিলতাহানীর ঘটনায় নিন্দা প্রকাশ ও শাস্তিদাবী করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। মঙ্গলবার বিকাল ৪টায় কুবি শিক্ষক সমিতির এক সাধারন সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় কুবি শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল্লাহ, সহসভাপতি মোঃ আইনুল হক, সাধারন সম্পাদক মেহেদী হাসান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মশিউর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মাহবুব সহ শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে সভা শেষে কুবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত সাংবাদিকদের বলেন “ক্যাম্পাসে পরীক্ষা চলাকালীন সময়ে এরকম ন্যাক্কার জনক ঘটনা খুবই হতাশাজনক। আমরা কুবি শিক্ষক সমিতি এ ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করছি ও সবুজকে গ্রেপ্তার করে প্রচলিত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি। এছাড়া আগামীতে যেন এ ধরনের ন্যাক্কার জনক কাজ না হয় সেজন্য কঠোর আইন প্রনয়ন ও এর যথাযথ বাস্তবায়নের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।”

উল্লেখ্য, গত শনিবার বাংলা বিভাগের পরীক্ষা শুরু হওয়ার কিছু সময় আগে একই ছাত্রীর শ্লিলতাহানীর দায়ে আজীবন বহিস্তিৃত ছাত্র নুরুল আমিন সবুজ ২য় বারের মত ঐ ছাত্রীর শ্লিলতাহানী করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।