টেকনাফে পুলিশ-ইয়াবা ব্যাবসায়ী বন্দুকযুদ্ধ, ৩ পুলিশ আহত

কক্সবাজারের টেকনাফে পুলিশ ও ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে টেকনাফ থানার সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন ইয়াবা ব্যবসায়ী সৈয়দ নূর (২৪)।
বুধবার রাত সাড়ে ১১ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলীখালীর পূর্ব পাশের নাফনদীর বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

 
ঘটনাস্থল থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দেশি লম্বা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ৩টি খোসা উদ্ধার করা হয়। আহতরা হলেন-টেকনাফ থানার এএসআই জয়নাল, কনস্টেবল জসিম উদ্দিন ও মাহাম্মুদুল হক। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 
গুলিবিদ্ধ সৈয়দ নূর হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত সুলতান আহমেদের ছেলে। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, ইয়াবা পাচারের খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে তার নেতৃত্বে আলীখালীর পূর্ব পাশে নাফনদীর বেড়িবাঁধ এলাকায় অবস্থান নেয় পুলিশের একটি দল। এসময় ৫/৬ জন ইয়াবা ব্যবসায়ী একটি নৌকা থেকে নেমে বেড়িবাঁধে উঠে পার্শ্ববর্তী মাঠের দিকে যাওয়ার সময় পুলিশ তাদের থামানোর চেষ্টা করে। একপর্যায়ে তারা পুলিশকে ল্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। এঘটনায় পুলিশের ওই ৩ সদস্য আহত হন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।