নবনির্বাচিত প্রতিনিধিগন জনগনের বাহক হিসেবে কাজ করবে: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

সাবেক সরাষ্ট মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি  রবিবার কচুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগনের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, উপজেলা পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিগন স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে জনগনের বাহক হিসেবে কাজ করবে । তারা দুঃস্থ অসহায় ও  সাধারন মানুষের কল্যানের জন্যে সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মূলক কাজের ধারাবাহিকতা রা করবে ।

 

আমি বিশ্বাস করি এ পরিষদ সকলের সহযোগিতা নিয়ে কচুয়া উপজেলার উন্নয়নের  ধারা অব্যাহত রাখতে সম হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমনের সভাপ্রধানে ও প্রানিসম্পদ কর্মকর্তা ডা: হায়দার আলী পরিচালনায় তিনি আরো বলেন কেউ অপরাধ করলে শাস্তি পাবে নব নির্বাচিত জনপ্রতিনিধির উদ্যোশ্যে বলেন আইনশৃঙ্খলা রা বাহীনিদের কে নিজের স্বার্থে ব্যবহার না করলে সাধারন মানুষ ন্যায় বিচার  পাবে।

 

এ সময়    সংবর্ধীত অতিথির   বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহ জাহান শিশির,ভাইস চেয়ারম্যান  আ্যড.হেলাল উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ,ও বিদায়ী  উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী,ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার,এসময় আরো বক্তব্য রাখেন গোহট দনি ইউপি চেয়ারম্যান আমির হোসেন, কচুয়া পল্লী বিদ্যুৎের ডিজিএম জাকির হোসেন প্রমূখ।
অভিষেক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহীদ দর্জী,সাংগঠনিক বাতেন সরকার প্রচার সম্পাদক জি.কে.এম আলমগীর মজুমদার, ,স্বেচ্ছা সেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান কচুয়া উপজেলা যুব লীগের আহবায়ক নাজমুল আলম স্বপন,ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমূখ । একই দিনে তিনি উপজেলার নাউলা গ্রামে ৬১টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।