সোনাগাজী ব্যবসায়ীকে চাঁদার দাবিতে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের ডাকবাংলা আল আমিন একাডেমীর সামনে মঙ্গলবার রাতে চাঁদার দাবিতে এক কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

পুলিশ ও আহত ব্যবসায়ী জানায়, দণি মঙ্গলকান্দি গ্রামের কাঠ ব্যবসায়ী আবু বকর (৩৫) থেকে দীর্ঘদিন যাবত একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী নুর ইসলাম, সোহাগ, এনামুল হক ও আলমগীর হোসেন সহ কয়েক জন তার থেকে এক ল টাকা চাঁদা দাবি করে আসছে। দাবিকৃত চাঁদা না দেয়ায় মঙ্গলবার রাতে আবু বকর ডাক বাংলা থেকে বাড়ি যাওয়ার পথে আল আমিন একাডেমীর সামনে উক্ত সন্ত্রাসীরা তার মোটর সাইকেলে গতিরোধ করে ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে পিটিয়ে তাকে মারাত্বক ভাবে আহত করে মাটিতে ফেলে দেয়। এ সময় সন্ত্রাসীরা তার মোটর সাইকেলটিও ভাংচুর করে। পরে আহত ব্যবসায়ীর আত্মচিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকা জনক দেখে তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। এছাড়াও মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামে চাঁদার দাবিতে এক হিন্দু লোককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ সালেহ জানান, তিনি বিষয়টি শুনেছেন অভিযোগ পেলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।