রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের হাড়পুরে প্রতিবেশীদের ছুরিকাঘাতে তৌহিদুল ইসলাম (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল একই এলাকার জেহের আলীর ছেলে।

তৌহিদুল ইসলামের বড় ভাই রবিউল ইসলাম জানান, রাতের অন্ধকারে টর্চ লাইট জ্বালিয়ে তৌহিদুল ইসলাম বাড়ি ফিরছিলেন। সে-সময় তাদের বাড়ির পাশের স্কুলে বসে আড্ডা দিচ্ছিলেন একই এলাকার স্বপন ও আরিফুল নামে দুই যুবক। অন্ধকারে স্বপন ও আরিফুল চিনতে না পেরে তৌহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করেন এবং সে-সময় তৌহিদুল কোনো কথা না বলায় বসে থাকা স্বপন ও আরিফুল ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং তৌহিদুলের হাতে থাকা টর্চ লাইটটি কেড়ে নিয়ে ভেঙে ফেলেন।

এ সময় তৌহিদুল তাদেরকে কোনো কিছু না বলে নিজ বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের জানান। পরে তার বাবা জেহের আলী ও বড় ভাই রবিউল ইসলাম বিষয়টি জানার জন্য ঘটনাস্থলে যান।

এরই ফাঁকে স্বপন, স্বপনের ভাই শহিদুল, পিতা রহিমুদ্দিন, চাচা জালাল ও মান্নান এবং একই এলাকার বাছেদ আলীর ছেলে আরিফুল মিলে নিজ বাড়ির পাশে দাঁড়িয়ে থাকা তৌহিদুল ইসলামকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে তৌহিদুল ইসলাম গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগ থেকে তাকে হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মতিউর রহমান জানান, বুধবার রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।