চকরিয়ায় স্ত্রীর অনৈতিক কাজে বাঁধা দেয়ায় প্রবাসী জামাতার ওপর হামলা

চকরিয়ায় স্ত্রীর অনৈতিক কাজে বাঁধা দেওয়ায় প্রবাসী জামাতার ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে শশুরবাড়ির লোকজন। গত ১৫এপ্রিল’১৪ইং এ হামলার ঘটনা ঘটে। জানা গেছে, পৌরসভা ৫নং ওয়ার্ড কাহারিয়াঘোনা ঘাটপাড়া নিবাসী আবদুস সালামের পুত্র সিঙ্গাপুরিয়ান শীপের কর্মকর্তা ইমতাজুল ইসলাম (২৮) এর সাথে ৫জানুয়ারি’১২ইং তারিখে ফাঁসিয়াখালী দক্ষিণ ঘুনিয়া নতুনপাড়ার মৃত হাফেজ সিরাজুল ইসলামের কন্যা শাহেনা আক্তার মুন্নী (২৪) ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ বন্ধণে আবদ্ধ হয়।

দেশের বাইরে যাওয়ার পূর্বে শান্তিপূর্ণ সুখের সংসার গড়ে তুলে স্বামী-স্ত্রী উভয়ে। স্বামী ইমতাজুল ইসলাম জানান, আমার চাকরির প্রয়োজনে স্ত্রীকে চট্টগ্রাম শহরের বাসায় লেখাপাড়া করতে রেখে যাই। চাকরিস্থল শীপে ১৪মাস থাকা অবস্থায় বিভিন্ন মাধ্যমে আমি জানতে পারি, সে (মুন্নী) তার ভগ্নিপতির সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে। তিনি আরো জানান, বিগত জুলাই’১৩ইং মাসের দিকে দেশে ফিরে আসার পর দুশ্চরিত্র ও লম্পট স্ত্রী মুন্নীর গতিবিধি লক্ষ্য করে গত ১৫এপ্রিল’১৪ইং তারিখ অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় চট্টগ্রাম শহরের বাসায় তাকে হাতে-নাতে ধরে ফেলি। এতে ক্ষিপ্ত হয়ে একইদিন তার বন্ধু ও ভগ্নিপতি রশিদসহ শশুর বাড়ির লোকজন আমার ওপর সন্ত্রাসী হামলা চালায়।

 

এঘটনায় পালিয়ে প্রাণে বাঁচলেও সমজোতার জন্য বিষয়টি নিয়ে উভয়পক্ষের মুরব্বীদের কাছে জানানো হলে সুবিচার মেলেনি এখনও। ফলে ঘটনার পর থেকে দীর্ঘদিন ধরে যোগাযোগ বন্ধ রয়েছে স্ত্রীর সাথে। এব্যাপারে তিনি সুষ্ঠু প্রতিকার পেতে আইনানুগ ব্যবস্থা গ্রহণপূর্বক সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।