কুমিল্লায় বিএনপি-জামায়াত সমর্থীত প্রার্থীর অফিসে হামলা

কুমিল্লা সদর উপজেলা নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থীত ১৯দলীয় জোটের ভাইস চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক মামুনের নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর, ককটেল বিস্ফোরন ও গুলি চালিয়েছে আ’লীগ ক্যাডাররা। এসময় হামলাকারীরা এমদাদুল হক মামুনের নির্বাচনি অফিস, মটরসাইকেল ও গাড়ী ভাংচুর করে। হামলায় ফরহাদ নামে এক জামায়াত কর্মী গুরুতর আহতসহ ৮বিএনপি-জামায়াত নেতা কর্মীকে আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দিবাগত রাত ১১টায় কুমিল্লা সদর উপজেলার ধর্মপুর এলাকায় ভাইস চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক মামুনের নির্বাচনী অফিসে স্থানীয় আ’লীগ ক্যাডার চপল, জনি ও রুবেলের নেতৃত্বে হামলা চালায় আ’লীগ নেতাকর্মীরা। এ সময় ক্যাডাররা কয়েক রাউন্ড গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোনের ঘটনা ঘটায়। পরে তারা নির্বাচনি অফিস, মটরসাইকেল ও গাড়ী ভাংচুর করে। হামলায় বিএনপি জামায়াতের ৮ নেতাকর্মী আহত হয়। আহতরা হলেন ফরহাদ, আকাশ, শিমূল ও শাহাদাত অন্য আহতদের নাম জানা যায়নি। ঘটনার পর অশোকতলা থেকে এলজিসহ এক ক্যাডারকে আটক করেছে পুলিশ। তবে অস্ত্রসহ আটক সন্ত্রাসীর নাম জানাযায়নি। আহতদের স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সামসুজ্জামান জানান, হামলার পর একজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।