লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় ২ জন নিহত

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহপাঠির হামলায় মো: সোহাগ নামের এক যুবক বুধবার সকালে নিহত হয়েছে। সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। নিহত সোহাগ স্থানীয় নুরনবীর ছেলে।

 

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, স্থানীয় ধর্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফিরোজ আলম ও মো: সোহাগের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফিরোজ ইট দিয়ে সোহাগের মাথায় আঘাত করলে সে রক্তাত্ব জখম হয়। পরে তাকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসা নিয়ে  বাড়ি ফিরে। সকালে সে মারা যায়।

 

এ দিকে জেলার রামগতি উপজেলার হারুন বাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপরে হামলায় সেকান্তর হোসেন নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকায় নেয়ার পথে তিনি নিহত হয়। সকালে নিহতের মৃতদেহ সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় আব্দুর জাহের মাঝি ও তার লোকজন সেকান্তরের বাড়ীতে এসে হামলা চালায়। এসময় সেকান্তর গুরুতর আহত হয়। পরে নোয়াখালী হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতিতে ঢাকায় নেয়ার পথে সেকান্তর মারা যায়। এ ঘটনায় নিহতের ছেলে সাজ্জাদ হোসেন বাদী হয়ে থানায়  মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুর জাহেরকে গ্রেফতার করে বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।