রায়পুরে যুবলীগ নেতার বিরুদ্ধে তরুনির ধর্ষণ মামলা

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে এক তরুনি শুক্রবার রাতে ধর্ষণ মামলা করেছেন। ধর্ষক জাহাঙ্গীর দক্ষিন রায়পুর গ্রামের মৃত রবিউল্যা মাঝির ছেলে। পরে পুলিশ ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। এঘটনায় এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছে।

 
মামলা সূত্রে জানা যায়, যুবলীগ নেতা জাহাঙ্গীর গত বুধবার বিকালে পাশের বাড়ির এক প্রবাসীর ঘরে প্রবেশ করে। এসময় ঘরে ঘুমিয়ে থাকা তরুনিকে একা পেয়ে গলায় ধারালো চুরি ধরে ধর্ষন করে জাহাঙ্গীর। এতে তার রক্তক্ষরন হয়। বিষয়টি গত দুই দিন স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে জাহাঙ্গীরের পরিবার। পরে ওই কিশোরী বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 
অভিযুক্ত যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম অভিযোগ অস্বীকার করে বলেন, তার সঙ্গে ওই কিশোরির পরিবারের সু-সর্ম্পক রয়েছে। বিএনপি-জামায়াতের  লোকজন তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে ধর্ষনের মিথ্যা ঘটনা রটিয়েছে।

 
রায়পুর থানার ওসি একেএম মঞ্জুরুল আকন্দ জানান, ভুক্তভোগী কিশোরীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।