সুষ্ঠু ভোট গ্রহনের দাবি জানিয়েছেন ১৯ দলীয় জোটের প্রার্থী মাহাবুব চৌধুরী

নির্বাচন কমিশনের ষষ্ঠ ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন আগামী কাল। আজ রবিবার ১৯ দলীয় জোটের একক চেয়ারম্যান প্রার্থী মাহাবুব আলম চৌধুরী পদুয়ার বাজার বিশ্বরোড একটি রেষ্টুরেন্টে সাংবাদিক  সম্মেলন করে ১৯ দলীয় নেতা কর্মীদের ওপর বিরোধী প্রার্থীর সর্মথিত কর্মীদের দিয়ে নির্যাতন বন্ধ ও সংশ্লিষ্ট কর্তৃপকে  সুষ্ঠু ভোট গ্রহনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠানের আহ্বান জানান।

 

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মাহাবুব আলম চৌধুরী বলেন, শনিবার রাতে বাগমারা উত্তর ইউনিয়ন বিএনপির আহবায়ক মাওলানা জাকির হোসেনের বাগমারা বাজারস্থ দোকানে বিরোধী প্রার্থীর সমর্থিতরা হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

 

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ১৯ দলীয় নেতা কর্মীদের হুমকি ধমকি সহ নানান নির্যাতনের অভিযোগ করেন। তিনি উপজেলার বাগমারা, বারপাড়া সহ প্রায় ৩৪টি কেন্দ্রকে ঝুকিপূর্ন দাবি করে সংশ্লিষ্ট কর্তৃপকে এ কেন্দ্র গুলোর ওপর নিরাপত্তা জোরদাবি জানান।

 

এ সময় জেলা বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএ বারী সেলিম, উপজেলা বিএনপি সভাপতি হাজী সিদ্দীকুর রহমান, মহানগর দণি বিএনপির সেক্রেটারী মামুনুর রশিদ মজুমদার সহ ১৯ দলীয় জোটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।